শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
নড়াইলে পূজা উদযাপন কমিটির সাথে এসপি’র মতবিনিময় মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে- বিএনপি মহাসচিব রাণীশংকৈলে পুষ্টি মেলার সমাপনী ও পুরষ্কার বিতরন ফুলবাড়ীতে ফাইভ স্টার ক্লাবের ৩ বছর মেয়াদি কমিটি গঠন দিনাজপুরে বন বিভাগের টেন্ডার অনিয়ম, উন্মুক্ত পূণঃ টেন্ডার দাবি রাণীশংকৈলে দিনব্যাপী পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে- নতুনধারা গণতন্ত্র ও দেশের শত্রু আ’লীগ রংপুরে মেজর হাফিজ রাণীশংকৈলে পুষ্টি মেলার উদ্বোধন নড়াইলে নামীয় ১০২ ও অজ্ঞাত ১৫০ জনকে আসামী করে মামলা প্রেসক্লাব জলঢাকার পূর্ণাঙ্গ কমিটি গঠন র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজা, ফেন্সিডিল ও বিয়ার’সহ আটক-২ বিভাজন সৃষ্টি করলে সব ধূলিসাৎ হবে- সারজিস আলম নওগাঁয় অবৈধ বিস্ফোরক দ্রব্যসহ বিস্ফোরক ব্যবসায়ী আটক দিনাজপুুরের ফুলবাড়ীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালন ফুলবাড়ীতে ওয়ান-ডে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত নড়াইলে পুলিশের অভিযানে দুই সহোদর হত্যা মামলার তিনজন গ্রেফতার রংপুরের তারাগঞ্জে প্রধান শিক্ষকের পদত্যাগ দাবি লক্ষ্মীপুর ভোলা বরিশাল রুটে নৌযান চলাচল বন্ধ নড়াইলের নবাগত ডিসিকে ফুলের শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর

মুফতিরগাঁও গ্রামবাসীর উদ্যোগে বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র মুহিব সংবর্ধিত

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
সদ্য নির্বাচিত সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র ও উপজেলা পরিষদের দু’বারের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার ৫ই নভেম্বর রাতে পৌর এলাকার মুফতিরগাঁও গ্রামবাসীর উদ্যোগে গ্রামের প্রবাসী আশরাফ আলী খানের বাড়িতে ওই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে গ্রামবাসীর পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে মুহিবুর রহমান বলেন- নিজেদের কাঙ্খিত উন্নয়ন পাওয়ার জন্যই পৌরবাসী আমাকে বিশাল ভোটের ব্যবধানে নির্বাচিত করেছেন। তাই আমি মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত ঘুষ-দূর্নীতি, দালালী-বাটপারি, অনিয়ম ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ করেই সততা ও নিষ্ঠার সাথে নিজের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে যাব।

দলমতের উর্ধ্বে উঠে সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে ওই ৫ বছরের মধ্যে ২০ বছরের উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করতে চাই। আর আমার সাথে সাথে যারাই কাউন্সিলর নির্বাচিত হয়েছেন তাদেরকেও শতভাগ সচ্ছতা ও জবাবদিহিতার মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে।

গ্রামের মুরব্বী হাজী শেখ মকদ্দুছ আলীর সভাপতিত্বে ও সংগঠক দিলোয়ার হোসেন মামুনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার শেখ বাবরুছ আলী, প্রবাসী কমিউনিটি নেতা আশরাফ আলী খান, লন্ডন-বাংলা প্রেস ক্লাবের সদস্য আবুল কালাম। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন চান মিয়া ও স্বাগত বক্তব্য রাখেন সদ্য সম্পন্ন পৌরসভা নির্বাচনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রাজন আহমদ অপু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মুফতিরগাঁও গ্রামের মুরব্বী শেখ সিরাজ মিয়া, শেখ নুরুল ইসলাম, শেখ নানু মিয়া, শেখ কাওছার আহমদ, আব্দুস শহিদ, আব্দুল কাদির, ব্যবসায়ী কামাল আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com